ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জামালপু‌রে ডাকাত দলের প্রধান গ্রেপ্তার 

জামালপু‌রে ডাকাত দলের প্রধান গ্রেপ্তার 

জামালপুরের ইসলামপুর উপজেলায় ডাকাত দলের প্রধান আব্দুস সাত্তারকে (৬২) গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মো.কামরুজ্জামান।

শুক্রবার (২৭অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে দেওয়ানগঞ্জ উপজেলার হাতীভাঙ্গা ইউনিয়ের দেওয়ানগঞ্জ-ফুলছড়ি (গাইবান্ধা জেলা) সীমান্তবর্তী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আব্দুস সাত্তার ইসলামপুর উপজেলার জিগাতলা এলাকার মৃত মহির উদ্দিন মইনের ছেলে।

জামালপুরের পুলিশ সুপার মো.কামরুজ্জামান সন্ধ্যা সাড়ে ৬টায় প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইসলামপুর থানা পুলিশের দল বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করে এবং তার অবস্থান নিশ্চিত হয়ে ছদ্দবেশে দেওয়ানগঞ্জ উপজেলার হাতীভাঙ্গা ইউনিয়নে দেওয়ানগঞ্জ-ফুলছড়ি সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।

তিনি আরও জানান, গ্রেপ্তার ডাকাত দলের প্রধান আব্দুস সাত্তারের বিরুদ্ধে ইসলামপুর উপজেলার চরবরুল এলাকায় জৈনক আবু তালেবের দোকানের ছমেদ আলী মেম্বারকে প্রকাশ্যে গুলি করে হত্যা করাসহ ফুলছড়ি, বকশিগঞ্জ থানায় একাধিক হত্যা, গরু চুরি ও ডাকাতি মামলা রয়েছে। এছাড়াও ইসলামপুর থানায় ডাকাতি, হত্যাসহ ৭টি গ্রেপ্তারি পরোয়ানা মুলতবি রয়েছে।

জামালপুরের পুলিশ সুপার মো.কামরুজ্জামান বলেন, গ্রেপ্তার ডাকাত দলের প্রধান আব্দুস সাত্তার যমুনা নদী ও নদীর তীরবর্তী এলাকার মানুষের জন্য আতঙ্কের নাম। তিনি ভাড়াটে খুনি হিসেবে কাজ করতেন বলে জনশ্রুতি রয়েছে। যার কারনে তার বিরুদ্ধে কথা বলতে পারতো না। যতটুকু জেনেছি, তার আটকের খবরে ওইসব চরাঞ্চলের মানুষ আনন্দ উল্লাসে মেতে উঠেছেন। তার অন্য সহযোগীদের গ্রেপ্তার চেষ্টা অব্যাহত রয়েছে।

জামালপু‌র,ডাকাত,প্রধান
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত